মাগুরা শ্রীপুরে দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শ্রীপুর

মাগুরা সংবাদ:

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:

দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৬ বছরে পদার্পণ উপলক্ষ্যে সোমবার মাগুরার শ্রীপুর সরকারি এম.সি পাইলট মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়ামে এক আলোচান সভা অনুষ্ঠিত হয়।
শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীপুর সদর ইউ,পি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মসিয়ার রহমান, বিশেষ অতিথি ছিলেন খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ হাফিজুর রহমান, এম.সি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিমুল ইসলাম, শ্রীপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম অধিকারী প্রমুখ।
শ্রীপুর সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক ও দৈনিক সমকালের সাংবাদিক অপূর্ব মিত্রের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, জাহিদৃল ইসলাম জুয়েল ও সাংবাদিক সিরাজুল ইসলাম টোকন।
অনুষ্ঠানে শ্রীপুর উপজেলাতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কেটে পত্রিকার শুভযাত্রা ঘোষণা করা হয় ।

 

Leave a Reply

Your email address will not be published.