মাগুরার শ্রীপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

কৃষি শ্রীপুর

মাগুরা সংবাদ :

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:

মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে শনিবার দিনব্যাপী উপজেলা পরিষদ কোর্ট বিল্ডিং চত্ত্বরে উপজেলা পর্যায়ে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে ।
শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ এর সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন ।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারি কমিশনার(ভূমি) হাছিনা মমতাজ,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ প্রদীপ কুমার মজুমদার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইশরাম আলী বিশ্বাস,প্রেসক্লাব সভাপতি মুসাফির নজরুল ও ডেইরি এসোসিয়েশনের সভাপতি মনিরুল ইসলাম । প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় এ প্রদর্শনীতে ৩০টি ষ্ট্রলে গরু, ছাগল, ভেড়া, কবুতর, হাঁস-মুরগীসহ বিভিন্ন প্রজাতীর পাখি স্থান পায় । এয়াড়াও ঝিনেদা জেলা থেকে আগত কচুয়া গ্রাম নিবাসী কাজী টিটো ও কাজী ফিরোজের এরিনা ফার্মা এবং রাজবাড়ী থেকে আগত প্যানোরোমা এগ্রোভেট,সোনাতুন্দি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মিয়া আবু দাউদ এর পশুপাখির ষ্ট্রল, আবু সত্তার বিশ্বাসের ডিম ও মুরগীর ষ্ট্রল ও আনন্দনগর গ্রামের পল্লী চিকিৎসক শৈলেন্দ্রনাথের প্রাথমিক চিকিৎসা ইন্সট্রুমেন্টস ষ্ট্রলগুলি বিশেষভাবে দর্শকদের নজর কেড়েছিল ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *