মহম্মদপুরে আব্বাস হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন

মহম্মদপুর

মাগুরা সংবাদঃ  

মাগুরার মহম্মদপুরের হরিনাডাঙ্গা গ্রামের বাসিন্দা আব্বাস মিয়াকে নৃশংস হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাবুখালী ইউনিয়নবাসী। সোমবার বাবুখালী বাজারে এ মানবন্ধন করা হয়।

আব্বাস হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি রেখে মানবন্ধনে বক্তব্য রাখেন মাগুরা জেলা পরিষদ সদস্য মো. আলী হোসেন মিঞ্জু, বাবুখালি ইউপি চেয়ারম্যান মীর সাজ্জাদ হোসেন, বিশিষ্ট সমাজ সেবক গোলাম কুদ্দুস মৃধা, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল বাসার, বাবুখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রতন আলী খানসহ নিহত আব্বাসের মাতা সালেহা বেগম প্রমুখ।

উল্লেখ, ২০১৭ সালের ১৬ই জুন রাতে পুরোনো কুপের ভিতর থেকে বস্তাবন্দী অবস্থা আব্বাসের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের মা সালেহা বেগম বাদি হয়ে উজ্জল নামের এক যুবককে প্রধান আসামি করে ১২ জনের নামে ১৯ শে জুন মহম্মদপুর থানায় একটি মামলা করেন। মামলার এক বছর পার হয়ে গেলেও কোন অগ্রগতি না থাকায় ক্ষোভে এলাকাবাসী, স্কুল-কলেজের শিক্ষার্থীরা এ মানববন্ধন করে।

মহম্মদপুর থানার ওসি (তদন্ত) নুরুজ্জামান বিশ^াস বলেন, এ মামলায় ৫ জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। একজন আদালতে হাজির হয়ে জামিনে রয়েছে । মামলার প্রধান আসামি জুয়েল পলাতক থাকায় তাকে এখন ও আটক করা সম্ভব হয়নি। তবে মামলার প্রক্রিয়া প্রায় শেষ পর্যায়ে থাকায় যে কোন সময়ে মামলার চার্জশিট আদালতে প্রেরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *