শ্রীপুরে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান

শ্রীপুর

মাগুরা সংবাদ :

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মুক্তমঞ্চে সপ্তাহব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও গ্রামবাংলার ঐতিহ্যবাহী যাত্রা প্রতিযোগিতা শুরু হয়েছে । এ অনুষ্ঠান ২০ মার্চ থেকে শুরু হয়ে ২৬ মার্চ পর্যন্ত চলবে। শনিবার সন্ধ্যায় অনুষ্ঠানিকভাবে এ অনুষ্ঠানটির শুভউদ্বোধন ঘোষণা করা হয়।
উদ্বোধন অনুষ্ঠানে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন অনুষ্ঠানটির শুভউদ্বোধন ঘোষণা করেন। এসময় বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ, উপজেলা ভাইচ চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন, মহিলা ভাইচ চেয়ারম্যান নারগিস সুলতানা, শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস।
উপজেলার সেরা ৬টি যাত্রাদল শ্রীপুর আলোর দিশারী নাট্যদল গোষ্ঠি, খামারপাড়া অন্তরঙ্গ সাংস্কৃতিক গোষ্ঠি, সারথী কল্যাণ ফাউন্ডেশন, করন্দি নবজাগরণ যাত্রা সংঘ, বেলেঘাটা পঞ্চপল্লী স্মৃতি সংঘ ও উপজেলা প্রশাসন নাট্যদল পর্যায়ক্রমে প্রতিযোগিতায় অংশগ্রহন করবে । এছাড়াও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের সন্ধ্যায় বিশেষ আকর্ষণ জি-বাংলার সা-রে-গা-মা-পা’র সেরা কণ্ঠ নোবেল গান গাইবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *