মাগুরা সংবাদে প্রতিবন্ধী বাবা-ছেলের সংবাদ প্রচার,২৫ হাজার টাকা দিলেন অ্যাডভোকেট সাখাওয়াত

মহম্মদপুর

 

মাগুরা সংবাদ :

মাগুরার একটি ঘটনা,চোখে পানি চলে আসবে ১০০%… এই শিরোনামে মাগুরা সংবাদের ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পরে। এরপর বিষয়টি দৃষ্টিগোচর হয় দেশ ও বিদেশে বসবাসরত অনেক মানুষের।

সম্প্রতি ঢাকা থেকে মাগুরা জেলার মহম্মদপুরের সন্তান অ্যাডভোকেট মীর মুহম্মদ সাখাওয়াত হোসেন ভাইরাল হওয়া প্রতিবন্ধী বাবা-ছেলেকে সাহায্য প্রদান করার বিষয়ে মাগুরা সংবাদকে অবহিত করে।

তারই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুর দুইটায় মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামের বাসিন্দা প্রতিবন্ধী সাজাহান মৃধা ও তার ছেলে সাকিবুল ইসলামের কাছে ২৫ হাজার টাকা তুলে দিলেন  মহম্মদপুরের  সন্তান অ্যাডভোকেট মীর মুহম্মদ সাখাওয়াত হোসেনের পক্ষ থেকে তার ছোট ভাই ১ নং বাবুখালী ইউনিয়নের চেয়ারম্যান মীর মুহম্মদ সাজ্জাদ আলী।

নগদ আর্থিক সাহায্য পেয়ে আনন্দে আত্মহারা অসহায় প্রতিবন্ধী সাজাহান মৃধাসহ তার পরিবার।

বাবুখালী ইউনিয়নের চেয়ারম্যান মীর মুহম্মদ সাজ্জাদ আলী মাগুরা সংবাদকে জানান, অসহায় প্রতিবন্ধী সাজাহান মৃধার ছেলে প্রতিবন্ধী সাকিবুল ইসলামের স্কুলে যাওয়ার জন্য একটি ইঞ্জিন চালিত গাড়ি প্রয়োজন ছিল।বিষয়টি মাগুরা সংবাদে উঠে আসার পর আমার বড় ভাই অ্যাডভোকেট মীর মুহম্মদ সাখাওয়াত হোসেন ও আমার পক্ষ থেকে তার একটি গাড়ি তৈরির জন্য আমরা ২৫ হাজার টাকা প্রদান করেছি।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ব্যক্তিবর্গ,মাগুরা সংবাদের সম্পাদক মোঃআশরাফুল আলম সাগরসহ গণমাধ্যম কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *