ডিম বোঝাই গাড়ি ছিনতাইয়ে মাগুরার সাইদুলসহ গ্রেফতার ৭

বাংলাদেশ

 

মাগুরা সংবাদ :

 

কুষ্টিয়ার মিরপুরে ডিম বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত আগলামন (স্থানীয় যানবাহন) ছিনতাই চক্রের মূল হোতাসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) আজমল হোসেন।

গ্রেফতারকৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার চড় ঘোস্তা এলাকার আলতাফ হোসেন ব্যাপারীর ছেলে ট্রাকচালক লিটন ব্যাপারী (২০), বরিশাল জেলার আগৈলঝরা উপজেলার চেঙ্গুটিয়া এলাকার মৃত মহব্বত আলীর ছেলে ওয়াহিদ আলম (৩৮), মাগুরা সদর উপজেলার রাওতলা এলাকার হাফিজার বিশ্বাসের ছেলে সাইদুল ইসলাম (৩৫), পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চর কারিগর এলাকার ইজাব আলীর ছেলে শুকনাল ওরফে শুকুর আলী (২৫), বাবুলচারা এলাকার আব্দুল ওহাব খানের ছেলে আরাফাত হোসেন (১৯), বাঁশের বাধা এলাকার আপাল প্রামাণিকের ছেলে ইমন প্রামাণিক (১৯), নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মাসকা পশ্চিমপাড়ার কাজিম উদ্দিনের ছেলে ওসমান গণি (৩০)।

কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমল হোসেন জানান, গত ৩১ জানুয়ারি রাত সাড়ে ৩টার দিকে পাবনা থেকে ছেড়ে আসা ডিমবাহী আগলামন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নয় মাইল এলাকা থেকে ছিনতাই হয়।

এ ঘটনায় ছিনতাইয়ের শিকার শহিদুল ইসলাম বাদী হয়ে মিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ লালন শাহ সেতুর টোল প্লাজার সিসিটিভি ফুটেজ দেখে ট্রাকের চালক লিটনকে গ্রেফতার করে।

এরপর তার দেওয়া তথ্য মতে বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ওই চক্রের মোট সাতজনকে গ্রেফতার করা হয়। সেই সঙ্গে বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি আরও জানান, ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার গলগণ্ড গ্রামের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে ছিনতাই হওয়া গাড়িটি উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ওই চক্রটি দীর্ঘদিন ধরে কুষ্টিয়াসহ বিভিন্ন জেলায় এ ধরনের অপরাধ করে আসছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *