‘ষড়যন্ত্র ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই’ -মাগুরায় পানি সম্পদ উপমন্ত্রী

শ্রীপুর

মাগুরা সংবাদ :

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর,মাগুরা:

পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, ষড়যন্ত্র করে কোন লাভ নেই বিএনপি’র প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন নানা ষড়যন্ত্র শুরু করলেও বাংলার মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। এখন নিজ দলের লোকেরাও তাদের বিশ্বাস করে না।  আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ বাজার মাঠে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার হাসান আল মেহেদী, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমাউনুর রশিদ মুহিত, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম মোল্যা, গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মন্নু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বিএনপির করোনা ভাইরাসের টিকা নিয়ে নানা কথা বলে এখন নিজেরাই মুখ লুকিয়ে টিকা গ্রহণ করছে উল্লেখ করে তিনি আরো বলেন, বিএনপির হাওয়া ভবনের কথা মানুষ ভুলে যায়নি। তারেক জিয়া হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এতিমের টাকা আত্মসাত করে খালেদা জিয়া জেলে ছিলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দয়ায় আজ তিনি গুলশানের বাসায় বসবাস করছেন। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ রয়েছে। অতিদ্রুতই ৮ শ’ ১৩ কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে জেলার কালিনগর থেকে লাঙ্গলবাঁধ বাজার পর্যন্ত গড়াই নদীর ভাঙন রোধে প্রায় সাড়ে ৮ কিলোমিটার সংরক্ষণ বাঁধ এবং সাড়ে ৪ কিলোমিটার নদী ড্রেসিং করা হবে। এর আগে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম শ্রীপুর উপজেলার গড়াই নদীর কালিনগর, দোরাননগর, চরচৌগাছী, ঘষিয়াল, আমলসারসহ বিভিন্ন নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন। সেখানে তিনি বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *