মাগুরায় র‌্যাবের মোবাইল কোর্ট অভিযান

মাগুরা সদর

মাগুরা সংবাদ :

 

মাগুরা ও ঝিনাইদহে র‌্যাবের মোবাইল কোর্ট পরিচালনাকালে ৪ জনকে ৩ লাখ ৭০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) ঝিনাইদহ জেলার সদর ও শৈলকুপা থানা এবং মাগুরা জেলার মোহাম্মদপুর থানা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল এবং আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারী পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝিনাইদহ এবং সহকারী পরিচালক ঔষধ প্রশাসন ঝিনাইদহদের সহযোগীতায় এ অভিযান পরিচালিত হয়।

এসময় মিষ্টির দোকানে অস্বাস্থ্যকর ও অপরিষ্কার পরিবেশে মিষ্টি জাতীয় পণ্য উৎপাদন করে মেঝেতে সংরক্ষণ করে বাজারজাত করার অপরাধে এইচ.এস.এস.সড়ক থানাপাড়ার সুব্রত ঘোষকে ৮০ হাজার টাকা এবং একই অপরাধে নবাটারফিল্ড  রবি ঘোষকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অবৈধভাবে মেয়াদ উত্তীর্ণ নকল কসমেটিক্স পণ্য বিক্রয়ের অপরাধে গোবিন্দপুরের গোলাম মোস্তফাকে ৬০ হাজার টাকা ও নোংরা ও অপরিষ্কার পরিবেশে বেকারী জাতীয় পণ্য উৎপাদন এবং প্রতিষ্টানের দেয়াল এবং ছাদ অপরিস্কার পরিবেশে সংরক্ষণ করে বাজারজাত করার অপরাধে পবাহাটির শেখ জামান আহম্মেদকে ৮০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। রাতে র‌্যাব-৬ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *