মহম্মদপুরে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মহম্মদপুর

মাগুরা সংবাদ :

মাগুরায় মহম্মদপুর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার মহম্মদপুর  উপজেলা পরিষদ হলে এ সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু।

 

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের বে-সরকারি বিষয়ক সম্পদক মো:মিরুল ইসলাম মিরুল,উদ্বোধক ছিলেন মাগুরা জেলা কৃষকলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এাড মইনুল ইসলাম পলাশ,বিশেষ অথিতি ছিলেন মহম্মদপুর উপজেলার আওয়ামীলীগের সভাপতি এ্যাড আব্দুল মান্নান ,মহম্মদপুর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সিদ্দিকী লিটন,এ্যাড তারিকুল ইসলাম তারা সদস্য মাগুরা জেলা আওয়ামীলীগ,মফিজুর রহমান সদস্য মাগুরা জেলা আওয়ামীলীগ,মোছা:বেবি নাজনীন মহিলা ভাইস চেয়ারম্যান মহম্মদপুর উপজেলা পরিষদ,সহিদুল ইসলাম রেন্টু সাংগঠনিক সম্পাদক জেলা কৃষকলীগ মাগুরা,মেহেদী হাসান লিপন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জেলা কৃষকলীগ মাগুরা, সভাপতিত্ব করেন মশিউর রহমান টুকু সভাপতি মহম্মদপুর উপজেলা কৃষকলীগ,অনুষ্ঠান পরিচালনা করেন শাহিন সরদার সাংগঠনিক সম্পাদক মহম্মদপুর উপজেলা কৃষকলীগ ও রাজিবুল ইসলাম খবির সাধারণ সম্পাদক মহম্মদপুর উপজেলা কৃষকলীগ।

বর্ধিত সভায় মহম্মদপুর উপজেলার আটটি ইউনিয়ন ও সকল ওর্য়াড কমিটি করার তারিখ ঘোঘণা করা হয় এবং মহম্মদপুর উপজেলার কমিটি করার জন্য সম্মেলন প্রস্ততি কমিটি করা হয়।

Leave a Reply

Your email address will not be published.