নন্দিত ক্রিকেটার সাকিব আল হাসানের বাবাকে ‘অসম্মান’ করলেন এমপিপুত্র

বাংলাদেশ

 

মাগুরা সংবাদ:

 

ফের সমালোচনার মুখে পড়েছেন যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও স্থানীয় সংসদ সদস্য রনজিত রায়ের বড় ছেলে রাজিব রায়। বিশ্ব ক্রিকেটের সুপারস্টার সাকিব আল হাসানের গর্বিত পিতাকে ‘অসম্মান’ করায় ফের সমালোচিত হয়েছেন তিনি। এর আগে গত ২৮ সেপ্টেম্বর বাঘারপাড়া যুবলীগ আয়োজিত এক সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাসান আলীকে জড়িয়ে ‘অপমানজনক’ বক্তব্য দেন কয়েকজন তরুন।ওই অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এমপি পুত্র রাজিব রায়। আর মুক্তিযোদ্ধা হাসান আলী ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এ বিষয়ে রাজিব রায় কোন প্রকার প্রতিবাদ বা দু:খ প্রকাশ না করায় নিন্দিত হন তিনি। যেকারনে কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ নিয়ে তুমুল ঝড় বইছে। সমালোচিত হচ্ছেন একটি রাজনৈতিক পরিবার।

সূত্র জানায়,গত ২ অক্টোবর বাঘারপাড়ার ধুপখালী ‘মিনি স্টেডিয়ামখ্যাত’- মাঠে খুলনা বনাম মাগুরা জেলার মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়

বিশ্ব ক্রিকেট স্টার সাকিব আল হাসানের গর্বিত পিতা মাশরুর রেজাকে।এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজিব রায়।ছবিতে দেখা যায় রাজিব রায় মর্যাদাপূর্ণ একটি কাঠের চেয়ারে বসে আছেন। তার বামপাশে অনেকটা ‘অবহেলিতভাবে’ একটি প্লাস্টিকের চেয়ারে বসা সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা। এ দৃশ্য সেখানে উপস্থিত সবাইকে অবাক করে!একজন বিশ্ব নন্দিত ক্রিকেটারের বাবাকে এভাবে ‘অসম্মান’ করাকে কেউ মেনে নিতে পারছেন না।ধিক্কার দিচ্ছেন প্রভাবশালী একটি রাজনৈতিক পরিবারকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *