পরিবহনের ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মহম্মদপুরের কামালের মৃত্যু

মহম্মদপুর

মাগুরা সংবাদ:

কুমিল্লায় স্টার লাইন পরিবহনের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এই সংঘর্ষে আহত হয়েছেন আরও পাঁচজন।নিহত মাইক্রোবাস চালক কামাল (৪০) এর বাড়ি মাগুরা মহম্মদপুর উপজেলার রাজপাট গ্রামে।সে ওই গ্রামের মোঃদলিলউদ্দীন এর পুত্র।আর একজনের পরিচয় পাওয়া যায়নি।

কুমিল্লা হাইওয়ে পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে কোরপাই এলাকায় ফেনী অভিমুখী স্টার লাইন পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে গিয়ে মাইক্রোবাসের চালক ও এক নারী যাত্রী মারা যান।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নামতি ক্রসিং হাইওয়ে থানায় নিয়ে যান। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় মহাসড়কের প্রায় দুই কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন জানান, নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত দুটি গাড়ি উদ্ধার করা হয়েছে। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

 

 

Leave a Reply

Your email address will not be published.