মাগুরার শ্রীপুরে গাঁজার গাছসহ যুবক আটক

শ্রীপুর

মাগুরা সংবাদ:

 

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:

মাগুরার শ্রীপুর থানা পুলিশ রবিবার রাতে উপজেলার রাজাপুর চরপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এক বিশাল গাঁজার গাছসহ সুজাত জোয়ারদ্দার (২১) নামে এক যুবককে আটক করেছে। আটককৃত যুবক ওই গ্রামের ফিরোজ জোয়াদ্দারের পুত্র ।
শ্রীপুর থানা পুলিশ জানান, রবিবার রাতে উপজেলার রাজাপুর এলাকায় ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, রাজাপুরের চরপাড়ার বাসিন্দা সুজাত জোয়ারদ্দার (২১) পুলিশের চোখকে ফাঁকি দিয়ে অধীক লাভের আশায় নিজ বসতবাড়ির গোয়ালঘরের দক্ষিণ পার্শ্বে গাঁজার গাছ রোপন করে স্ব-যতেœ লালণ-পালন করে বড় করে তুলেছে এবং কিছুদিনের মধ্যেই বিক্রির উপযোগি হবে । এ সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহমেদ মাসুদ এর নেতৃত্বে এসআই প্রনয় কুমার,এএসআই মিজবা উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ওইদিন রাত অনুমান সাড়ে ৮টার দিকে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে বিশাল একটি গাঁজার গাছসহ বাড়ির মালিক সুজাত জোয়ারদ্দারকে আটক করতে সক্ষম হন ।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ বলেন, আটককৃত যুবক অধীক লাভের আশায় নিজ বসতঘরের পিছনে গাঁজার গাছ রোপণ করেছিল । পুলিশ সংবাদ পেয়ে গাঁজার গাছসহ তাকে আটক করেছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইণে একটি নিয়মিত মামলা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *