শ্রীপুরের করোনা আক্রান্ত রুগীর বাড়িতে জেলা প্রশাসক এর বিশেষ উপহার সামগ্রী

শ্রীপুর

 

মাগুরা সংবাদ:

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:

মাগুরার শ্রীপুরের করোনা আক্রান্ত রুগীর বাড়িতে বাড়িতে গিয়ে জেলা প্রশাসক এর বিশেষ উপহার সামগ্রী পৌছে দিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার
মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম করোনায় আক্রান্ত হয়ে সম্প্রতি সুস্থ্য হয়ে আইসোলেশন থেকে মুক্ত হয়েছেন । তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন আইসোলেশনে থেকে করোনা রুগীর দুঃখ-দূর্দশা,সুযোগ-অসুবিধা,অভাব-অনটন ও সমস্যাগুলি নিজ গুণে অনুভব করেছেন । বিশেষ করে করোনা রুগী সুস্থ্য হতে তাকে কিছু ভিটামিন সি-জাতীয় খাদ্যসামগ্রীর প্রয়োজন হয়ে থাকে । এবিষয়টি মাথায় নিয়ে জেলা প্রশাসক ড. আশরাফুল আলম মাগুরা জেলার সকল করোনা রুগীদের জন্য এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহন করেছেন।
তিনি নিজ উদ্যোগে জেলার সকল করোনা রুগীর জন্য ভিটামিন সি সমৃদ্ধি ফলসহ বিভিন্ন খাদ্য সামগ্রী ক্রয় ও প্যাকেটজাত করে করোনা রুগীর বাড়িতে বাড়িতে পৌছে দেওয়ার ব্যস্থা করেছেন । এছাড়াও জেলার প্রতিটি উপজেলায় ইউএনওদের মাধ্যেমেও এ উপহার সামগ্রী করোনা রুগীর বাড়িতে বাড়িতে পৌছে দেওয়ার বিষয়টিও নিশ্চিত করেছেন তিনি।
মঙ্গলবার বিকেলে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর নিজে উপস্থিত থেকে জেলা প্রশাসক এর বিশেষ উপহার সামগ্রী করোনা রুগীর বাড়িতে বাড়িতে গিয়ে পৌছে দেন । এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন,শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু ও সাংবাদিক তাশিন জামানসহ আরোও অনেকে ।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর বলেন, করোনা আক্রান্ত রুগী সুস্থ্য হতে প্রচুর পরিমান ভিটামিন সি সমৃদ্ধি খাবার খাওয়ার প্রয়োজন। এবিষয়টি ভেবেই জেলা প্রশাসক ড. আশরাফুল আলম মহোদয় করোনা রুগীর জন্য ভিটামিন সি সমৃদ্ধি খাবার দু-দফায় এ উপজেলাতে পাঠিয়েছেন। জেলা প্রশাসক মহোদয়ের এ উপহার সামগ্রী যথাসময়ে করোনা রুগীর বাড়িতে বাড়িতে পৌছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *