করোনায় মাগুরার জেলা রেজিস্ট্রার আবুল বাশারের মৃত্যু

মাগুরা সদর

মাগুরা সংবাদ:

 

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাগুরার জেলা রেজিস্ট্রার আবুল বাশার মারা গেছেন। রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোর ৫টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

আবুল বাশারের মৃত্যুতে শোকবার্তায় আইনমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তা থেকে জানা গেছে, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে প্রথমে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে এবং পরে আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি হন রেজিস্ট্রার আবুল বাশার। এরপর তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন। ১৯৬১ সালের ১৯ ফেব্রুয়ারি বরিশাল জেলার উজিরপুর উপজেলায় জন্মগ্রহণ করেন আবুল বাশার। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আবুল বাশার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। শোকাবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তার মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার এবং নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক। এ ছাড়াও, শোক প্রকাশ করেছে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন।

Leave a Reply

Your email address will not be published.