মাগুরার ডিসি সহ ৩ জেলার ডিসি কিশোরগঞ্জের একই উপজেলার

বাংলাদেশ

মাগুরা সংবাদ:

দেশের তিন জেলার জেলা প্রশাসক (ডিসি) পদে দায়িত্ব পালন করছেন কিশোরগঞ্জের একটি উপজেলার তিন জন। আবার তাদের মধ্যে দুইজন একই ইউনিয়নের।

তারা হলেন—গাইবান্ধা জেলার ডিসি আবদুল মতিন, মাগুরা জেলার ডিসি ড. আশরাফুল আলম এবং বগুড়া জেলার ডিসি জিয়াউল হক। জনপ্রশাসনের এই তিন কৃতী কর্মকর্তার বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায়।

তাদের মধ্যে গাইবান্ধার ডিসি আবদুল মতিন ও মাগুরার ডিসি আশরাফুল আলমের বাড়ি বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নে। অন্যদিকে বগুড়ার ডিসি জিয়াউল হকের বাড়ি বাজিতপুর উপজেলার হিলচিয়া ইউনিয়নে।

তাদের মধ্যে গাইবান্ধার ডিসি আবদুল মতিন বিসিএস ২১তম ব্যাচের এবং মাগুরার ডিসি ড. আশরাফুল আলম ও বগুড়ার ডিসি জিয়াউল হক ২২তম ব্যাচের।

আশরাফুল আলম ২০১৯ সালের ৩ নভেম্বর মাগুরার ডিসি হিসেবে যোগদান করেন। তিনি পিরিজপুর ইউনিয়নের নবুরিয়া গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক তাহের উদ্দিনের ছেলে

 

অন্যদিকে আবদুল মতিন ২০১৮ সালের ২৩ ডিসেম্বর গাইবান্ধার ডিসি হিসেবে যোগদান করেন। তিনি পিরিজপুর ইউনিয়নের গজারিয়া গ্রামের অবসরপ্রাপ্ত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন আহমেদের ছেলে।

এদিকে জিয়াউল হক গত ৫ জুলাই বগুড়ার ডিসি হিসেবে যোগদান করেছেন। তিনি হিলচিয়া ইউনিয়নের সরিষাপুর গ্রামের খ্যাতিমান রাজনীতিক কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি, বাজিতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক মুক্তিযোদ্ধা আলাউল হকের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *