শ্রীপুরে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালিত

শ্রীপুর

মাগুরা সংবাদ :

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:

মাগুরার শ্রীপুরে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে । কর্মসুচির মধ্যে ছিলো জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ , আলোচনা সভা , দোয়া অনুষ্ঠান, যুব ঋণের চেক বিতরণ ও চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ।
গতকাল শনিবার সকাল ১০টায় শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা পুলিশ প্রশাসন, প্রেসক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণ শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সম্মেলন কেন্দ্রে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মাহমুদুল গণি শাহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহমেদ মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মসিয়ার রহমান , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশীদ মুহিত, নাকোল ইউপি মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুল আজম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের আহবায়ক খন্দকার আবু আনছার নাজাত আশা , উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন প্রমূখ। আলোচনা শেষে বঙ্গবন্ধুসহ পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয় ।
এ ছাড়াও উপজেলা যুবউন্নয়ন অফিসের উদ্যোগে যুব ঋণের চেক বিতরণ ও সরকারি ঘোষনা অনুযায়ী উপজেলার প্রতিটি স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসুচি পালন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *