মাগুরায় পারিবারিক বিরোধের জেরে প্রতিবন্ধী সন্তানসহ গৃহবধূর ওপর হামলা

মাগুরা সদর

মাগুরা সংবাদ :

মাগুরা স্টেডিয়াম পাড়ায় পারিবারিক পুর্বশত্রুতার জের ধরে প্রতিবন্ধী সন্তানসহ এক গৃহবধূর উপর নৃশংস ভাবে হামলার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে দোষীদের বিরুদ্ধে থানায় মামলার অভিযোগ দায়ের করেছেন গৃহবধূর স্বামী।

আহত গৃহবধূর স্বামী রবিউল শেখ সাংবাদিকদের অভিযোগ করে বলেন মাগুরা স্টেডিয়াম পাড়া এলাকার প্রতিবেশি আজগর আলীর সাথে তাদের জমি জমা সংক্রান্ত পারিবারিক নানা বিষয়ে পুর্বশত্রুতা রয়েছে। প্রভাবশালী দাঙ্গাবাজ প্রকৃতির আজগর আলীর পরিবার দীর্ঘদিন যাবৎ বসত বাড়ি হতে তাদের উচ্ছেদের জন্য নানা ভাবে অত্যাচার নির্যাতন করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় আজগর আলীর ভাই ভাস্তেসহ পরিবাবের লোকেরা লাঠিসোটা ধারালো অস্ত্র নিয়ে অতর্কীত ভাবে তাদের বাড়িতে এসে হামলা চালিয়ে স্ত্রী রুবি খাতুন (২৮) ও তার প্রতিবন্ধী সন্তান ইয়ামিন (১২) কে লোহার রডসহ লাঠিসোঁটা দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুত্বর জখম করে। হামলায় তার শাশুড়ীও আহত হন। পরে তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। গুরুতর আহত অবস্থায় তদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকালে প্রতিবন্ধী সন্তান ইয়ামিন ও শাশুড়ীকে রিলিজ দেয়া হলেও স্ত্রী আশংকাজনক অবস্থায় ভর্তি রয়েছেন। লোহার রড দিয়ে বেধড়ক মারধরের কারনে তার মাজার হাড় ভেঙ্গে গেছে বলে অভিযোগ করেন তিনি। এ ঘটনায় দোষীদের শাস্তি ও সুষ্ঠু বিচারের দাবী করে মাগুরা সদর থানায় আজগর আলীসহ ৩ জনের বিরুদ্ধে মামলার জন্য লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, প্রতিবন্ধী সন্তানসহ গৃহবধূর উপর হামলার ঘটনায় স্বামী রবিউল শেখের লিখিত অভিযোগ সম্পর্কে অবহিত হয়েছেন তিনি। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *