শ্রীপুরে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নগদ অর্থ প্রদান

শ্রীপুর

মাগুরা সংবাদ :

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা:


মাগুরার শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধাদের উদ্যোগে গতকাল বুধবার সকালে ইউএনও’র এর মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ হাজার ২’শত ৫০ টাকা অনুদানস্বরুপ এ অর্থ প্রদান করা হয় ।
শ্রীপুর উপজেলা সাধারণ মুক্তিযোদ্ধাদের পক্ষে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইকরাম আলী বিশ্বাস ও সাবেক ডেপুটি কমান্ডার নজরুল ইসলাম শ্রীপুর উপজেলার নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর হাতে এ অর্থ তুলে দেন ।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইকরাম আলী বিশ্বাস জানান, তাঁর নেতৃত্বে উপজেলার ৮টি ইউনিয়নের ইউনিয়ন কমান্ডারদের সহযোগিতায় সাধারণ মুক্তিযোদ্ধাদের নিকট থেকে এ অর্থ সংগ্রহ করা হয়।
করোনা প্রাদুর্ভাবে দেশ আজ বৈশ্বিক মহামারিতে ক্ষতিগ্রস্থ। দেশের এ ক্রান্তি লগ্নে দুঃসময়ে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে দরিদ্র ও অসহায় মানুষের সাহার্যার্থে শ্রীপুরের মুক্তিযোদ্ধাদের এ ক্ষুদ্র প্রয়াস ।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গয়েশপুর ইউনিয়ন কমান্ডার আব্দুল মজিদ বিশ্বাস,আমলসারের আবু বক্কার সিদ্দীক,শ্রীকোলের আবু তাহা সরদার,শ্রীপুরের মিয়া নজরুল ইসলাম রাজু,দ্বারিয়াপুরের অরবিন্দু বিশ্বাস,কাদিরপাড়ার ছমির মন্ডল,সব্দালপুরের শেখ কওছার আলী,নাকোলের খোন্দকার শফিকুল আজম,উপজেলা কমিটির সদস্য সামচ্ছুল হক মোল্যা,হাফিজার রহমান,আনছার আলী বিশ্বাস,জাকির হোসেন ও প্রেসকক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টুসহ বিভিন্ন পত্র-পত্রিকার সাংবাদিকবৃন্দ ও মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *