শ্রীপুরে পুলিশের কৃষক বেশে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক

শ্রীপুর

মাগুরা সংবাদ :


আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর,মাগুরা :


মাগুরার শ্রীপুর থানা পুলিশ কৃষক বেশে অভিনব কায়দায় আজ সোমবার (১৩ এপ্রিল) দুপুরে স্থানীয় লোকজনের সহযোগিতায় দাইরপোল গ্রাম থেকে মতিয়ার রহমান (৫৫), শরিফুল ইসলাম (৫০),নাহিদুল ইসলাম রোমেল (৩৭) ও রাসেল শেখ (২৫) নামে চার মাদক ব্যবসায়ীকে ৮০পিচ ইয়াবাসহ আটক করেছে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, উপজেলার বারইপাড়া গ্রামের আব্দুস সামাদের পুত্র মতিয়ার রহমান ও একই গ্রামের এজের আলী শেখের পুত্র শরিফুল ইসলাম, টুপিপাড়া গ্রামের আবুল হাসেমের পুত্র নাহিদুল ইসলাম ও মদনপুর গ্রামের আব্দুল্লাহ শেখের পুত্র রাসেল শেখ এরা সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী নামে পরিচিত । বারইপাড়া গ্রামের মাদক স¤্রাট ও অসংখ্য মাদক মামলার এজাহারভুক্ত আসামী মতিয়ার রহমানসহ আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে অত্র এলাকায় গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছিল। এরই সূত্রধরে গতকাল সোমবার দুপুরে আটককৃতরা ইয়াবা বেচাকেনা করার জন্য দাইরপোল গ্রামস্থ ঈদগা এর পার্শ্ববর্তী ইমারত বিশ্বাসের মেহগিনি বাগানের কাছে অবস্থান করছিল । এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমানের নির্দেশে এস,আই প্রনয় কুমার এর নেতৃত্বে এ,এস,আই রমজান আলী,এ,এস,আই রকিবুল ইসলাম,এ,এস,আই ইমরান হোসেন সঙ্গীয় ফোর্স পুলিশি পোশাক খুলে রেখে কৃষক বেশ ধারণ করে স্থানীয় লোকজনের সহযোগিতায় মাদক বিক্রেতাদের আটক করতে সক্ষম হয়। আটকের পর তাদের দেহ তল্লাশী করে ৮০পিচ ইয়াবা (যার আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা) উদ্ধার করা হয় ।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে মাগুরা সংবাদকে বলেন, আটককৃতরা প্রত্যেকেই মাদক ব্যবসায় সাথে জড়িত । এদের বিরুদ্ধে পূর্ব থেকেই থানায় অভিযোগ ছিল । আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শ্রীপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে,যার মামলা নং ০৭ তাং ১৩/০৪/২০২০,ধারা ৩৬(১) এর ১০(ক)/৪০ । সোমবার দুপুরেই তাদের মাগুরা আদালতে প্রেরণ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *