মাগুরায় এমপি শিখরের খাদ্যসামগ্রী বিরতণ

মাগুরা সদর

মাগুরা সংবাদ :

আশরাফুল হোসেন পল্টু:


মাগুরা পৌরসভার ঘোড়ামারা এলাকায় শুক্রবার সকালে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন দরিদ্র মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী বিরতণ করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।
আরশাদ মোল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে দরিদ্র পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী বিরতণ করেন। এ সময় সাইফুজ্জামান শিখর এমপি ৬২টি পরিবারের মধ্যে ৫ কেজি হারে চাল, ২ কেজি করে আলু, ১ কেজি করে ডাল, ১ কেজি করে সয়াবিন তেল, ১ কেজি করে লবণ ও ১টি করে সাবান বিতরণ করেন। এ সময় স্থানীয় পৌর কাউন্সিলর মীর শহীদুল ইসলাম বাবু, জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, স্কুল কমিটির সভাপতি তিলাম হোসেন মাষ্টারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এছাড়া গত কয়েক দিন যাবত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। এছাড়া পর্যায়ক্রমে পৌরসভা এলাকায় ১০ হাজার পরিবারের মাঝে এ সামগ্রী বিতরণ করবেন। করোনা ভাইরাস প্রতিরোধে এসব মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাক্সসহ বিভিন্ন উপকরণ বিতরণসহ নানা পদক্ষেপ নিয়ে কাজ করছেন।
সাইফুজ্জামান শিখর এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনার প্রভাব মোকাবেলায় ব্যাপক কর্মসূচি নিয়ে কাজ করছেন। জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী কর্মহীন দরিদ্র মানুষেরা যাতে সমস্যায় না পড়ে, চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নেয়ার পাশপাশি খাদ্য সামগ্রী বিরতণ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *