ওয়ালটনের সংবর্ধনা পেলেন মাগুরার ফয়সাল

খেলাধুলা

মাগুরা সংবাদঃ

তরুণ দুই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডধারী নোয়াখালীর কনক কর্মকার ও মাগুরার মাহমুদুল হাসান ফয়সাল। ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ব্যানারে ফয়সাল ইতিমধ্যে তিন-তিনটি রেকর্ড গড়েছেন। ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় তার সবশেষ রেকর্ডটি ছিল ঘাড়ের উপর ১ মিনিটে সবচেয়ে বেশি বার বাস্কেটবল ড্রপ খাওয়ানোর। ১ মিনিটে ৩৪ বার ড্রপ খাইয়ে গেল বছরের মে মাসের ৩ তারিখ তিনি গড়েন ‘The most basketball neck catches in one minute is 34.’।

অন্যদিকে কনক কর্মকার ওয়ালটনের ব্যানারে ইতিমধ্যে দুটি রেকর্ড গড়েছেন। তার প্রথম রেকর্ডটি ছিল হাঁটুর উপর সবচেয়ে বেশি সময় বল ব্যালেন্সিংয়ের। গেল বছরের ১৫ আগস্ট তিনি গড়েন ‘The longest time balancing a football on the knee is 4 min 05’ । আজ রোববার  বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এই দুই তরুণ গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডধারীকে সংবর্ধনা দিয়েছে ওয়ালটন গ্রুপ।

তাদের পরিশ্রম ও মেধার স্বীকৃতি হিসেবে প্রত্যেককে ৫০ হাজার টাকা, ব্লেজার ও ওয়ালটন সামগ্রী পুরস্কার দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বঙ্গবন্ধু স্টেডিয়ামের প্রশাসক মোবারক করিম লিটন, কনক কর্মকার ও মাহমুদুল হাসান ফয়সালের পরিবার, বন্ধু-বান্ধবসহ অন্যান্যরা।

সংবর্ধনা অনুষ্ঠানে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘কনক ও ফয়সাল বয়সে অনেক তরুণ। ইতিমধ্যে তারা ওয়ালটন গ্রুপের ব্যানারে বেশ কয়েকটি রেকর্ড গড়েছে। তাদের দিয়ে সামনে আমরা আরো বেশ কিছু রেকর্ড গড়াব। বাংলাদেশের নাম গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকডর্সের ওয়েবসাইটে লিপিবদ্ধ করাব। আপনারা জানেন এর আগে আমরা আব্দুল হালিম ও মাসুদ রানাকে দিয়ে বেশ কয়েকটি রেকর্ড গড়িয়েছি। কনক, ফয়সাল, আব্দুল হালিম ও মাসুদ রানার মতো ট্যালেন্টদের খোঁজে আছি আমরা। তাদের মতো যারা বাংলাদেশের আনাচে-কানাচে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে তারা আমাদের সঙ্গে যোগাযোগ করলে তাদের দ্বারাও আমরা বাংলাদেশের নাম বিশ্বের বুকে তুলে ধরব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *