এলইডি টেলিভিশন চুরি,শালিখার শিপনকে গণধোলাই,পুলিশে সোপর্দ

শালিখা

মাগুরা সংবাদঃ

যশোর সদর উপজেলার খাজুরা বাজারস্থ এলাকার একটি চায়ের দোকান হতে টেলিভিশন চুরি করে পালাবার পর দুই চোরকে স্থানীয় জনগণ ধরে গণপিটুনী দিয়ে স্থানীয় পুলিশ ক্যাম্পে সোপর্দ করেছে। এরা হচ্ছে,মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালী গ্রামের তোফায়েল পাটোয়ারীর ছেলে শিপন পটোয়ারী ও যশোর সদর উপজেলার গহেরপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মিজানুর রহমান। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

যশোর সদর উপজেলার তেজরোল গ্রামের হারেজ বিশ্বাসের ছেলে টিটো বিশ্বাস কোতয়ালি মডেল থানায় শুক্রবার দায়েরকৃত এজাহারে বলেছেন,তার খাজুরা বাজারস্থ যশোর মাগুরা সড়কের পূর্ব পাশে তফসীরের গ্যারেজের পাশে একটি চায়ের দোকান রয়েছে। গত ৩০অক্টোবর রাত পৌনে ১২ টায় দোকান বন্ধ করে তিনি বাড়ি চলে যান। পরের দিন ৩১ অক্টোরব সকাল ৭ টায় দোকান খুলে দেখেন দোকানের মধ্যে থাকা এলইডি সাড়ে ১৪ হাজার টাকা মূল্যের টেলিভিশন নাই।

৩১ অক্টোবর রাত ১০ টার পর শিপনকে গহের পুর ওসমান গনি পুকুরের উত্তর পাশ থেকে টেলিভিশনসহ স্থানীয় লোকজন ধরে ফেলে। পরে শিপনকে মারপিট করলে সে তার সহযোগী হিসেবে মিজানুর রহমানের নাম বলে দেয়। ওই রাতে মিজানুর রহমানকে জনগণ ধরে । পরে স্থানীয় জনগন দু’জনকে ফুলবাড়ি পুলিশ ক্যাম্পের কাছে সোপর্দ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *