মাগুরায় বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে লাশ হলো ভাই-বোন

বাংলাদেশ

মাগুরা সংবাদঃ

মাগুরা-যশোর সড়কের ভাটার আমতলায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভাই-বোন নিহত হয়েছে। এ সময় অপর বোন গুরুতর আহত হয়েছে। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলো, যশোর উপশহর বি-ব্লকের আসলামের ছেলে হাসান আলী (২২), তার চাচাত বোন উপশহরের এফ-ব্লকের সেলিমের মেয়ে ও নিউটাউন বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী মালিহা (১৫) এবং আহত তাহিয়া (১৬) উপশহরের এফ-ব্লকের শেখ শাহজাহানের মেয়ে এবং নিউটাউন বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
আহত তাহিয়ার মা সাবিনা জানায়, মাগুরায় একটি বিয়ের দাওয়াত খেতে যায় হাসান, মালিহা ও তাহিয়া। সেখান থেকে বিকেলে মোটরসাইকেলে যশোরে ফেরার পথে ভাটার আমতলা এলাকায় পৌছুলে একটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে যশোর থেকে মাগুরাগামী অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে হাসান ও মালিহা নিহত হয় এবং তাহিয়া গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত তাহিয়াকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালের সার্জারি বিভাগের ইন্টার্ণ ডাক্তার সুষ্মিতা জানান, আহত তাহিয়া আশংকামুক্ত নয়।
বাঘারপাড়া থানার ওসি জসিম উদ্দিন জানান, ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং একজন আহত হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আর আহতকে যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *