মাগুরা শ্রীপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২

শ্রীপুর

মাগুরা সংবাদঃ

মাগুরা শ্রীপুর উপজেলার বরিশাট আজ (২ সেপ্টেম্বর) সোমবার রাত ৮ টার সময় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শ্রীপুর উপজেলার কোদলা গ্রামের ছহির উদ্দীনের ছেলে রতন আলী (৫৫) ফরিদপুর মেডিকেল হাসপাতালে মারা গেছেন এবং আরো ২ জন আহত হয়েছেন।

আহতরা হলেন শ্রীপুর উপজেলার আমলসার ইউনিয়নের করন্দি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আবু জাফর (৪০) একই গ্রামের তমসেল হোসেনের ছেলে বিল্লাল হোসেন (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা মাগুরা সংবাদকে জানান,মাগুরায় চরমোনাই পীর সাহেবের ওয়াজ মাহফিল শোনার জন্য ৩ জন মোটরসাইকেলে মাগুরার দিকে যাচ্ছিলেন।এমন সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।পরে তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরিক্ষিত পাল জানান,আহত ২ জনের অবস্হা আশঙ্কাজনক।আহত ১ জনকে ঢাকা পঙ্গু হাসপাতালে এবং অপর জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।তবে আহত বিল্লাহ হোসেন এখন আশঙ্কশমুক্ত।

শ্রীপুর থানা এসআই জনাব আমজাদ হোসেন জানান,দূর্ঘটনার সংবাদ পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে গিয়েছি ।ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *