মাগুরা সংবাদের পক্ষ থেকে প্রিয় মাগুরাবাসীকে ঈদের শুভেচ্ছা – ঈদ মোবারক…

সম্পাদকীয়

মাগুরা সংবাদঃ

বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল আযহা । ঈদ উৎসব আমাদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা।। আমাদের অগনিত পাঠক,সাংবাদিক, শুভাকাঙ্খি, কর্মকর্তা ও উপদেষ্টাদের প্রতি রইল প্রাণঢালা অভিনন্দন। যাদের অনুপ্রেরণা ও পৃষ্টপোষকতায় আমাদের পথচলা হয়েছে বেগবান, আমাদের সাংবাদিকরা হয়েছে অনুপ্রাণিত, প্রবাসী বাংলাদেশীরা হয়েছে উপকৃত তাদের পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ূ কামনা করছি।

আমাদের সাংবাদিক ভাইদের বিরামহীন পরিশ্রমের ফলে মাগুরা সংবাদ বাংলা ভার্সনের অন লাইন নিউজ হিসাবে মাগুরা জেলায় প্রিয় মাগুরাবাসীর কাছে যথেষ্ট খ্যাতি ও সুনাম অর্জন করে চলেছে। অপ্রিয় হলেও সত্য প্রকাশের প্রত্যয় নিয়ে শুরু হয়েছিল আমাদের পথচলা। জনসাধারণের দোয়া নিয়ে আজ আমরা লক্ষ্যের কাছাকাছি পৌছাতে চেষ্টা করছি ।

আমি আশা করি আমরা সকলে যেন এক অভিন্ন লক্ষ্য অর্জনের জন্য কাজ করি, আর তা হলো- দেশপ্রেম। ক্ষুদ্র ব্যক্তি স্বার্থকে পরিত্যাগ করে দেশের আপামর জনগনের বৃহত্তর স্বার্থে, সুখী, সমৃদ্ধশালী ও কল্যাণকর দেশ গড়ার প্রত্যয় নিয়ে স্ব স্ব অবস্থান থেকে নতুন আঙ্গিকে কাজ করে দেশ গঠনে আত্মনিয়োগ করি। মানুষ হিসাবে মানুষকে সম্মান দিতে শিক্ষা অর্জন করি।
পবিত্র ঈদুল ফিতরের এই দিনে সবাইকে জানাই ঈদ মোবারক।

সম্পাদক ও প্রকাশক :মোঃ আশরাফুল আলম (সাগর)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *