মাগুরার শিশু পারভেজ বাঁচতে চায়, প্রয়োজন ১০ লাখ টাকা

মাগুরা সদর

মাগুরা সংবাদঃ

শিশু পারভেজ । বয়স তার মাত্র পাঁচ বছর । এই বয়সে বাড়ির আঙিনা বা মাঠে খেলাধুলায় মেতে ওঠার কথা, প্রিয় মানুষের কাছে মজার মজার গল্প শোনার কথা, ফুটফুটে শিশুটিকে নিয়ে সবার হাসির রাজ্যে হারিয়ে যাওয়ার কথা। সুন্দর কথায় সবাইকে মাতিয়ে রাখা এই মিষ্টি শিশুটি এখন মলিন মুখে শুধু ফ্যালফ্যালে তাকিয়ে থাকছে।

পারভেজ হয়তো ভালোভাবে জানেও না, সে অ্যানক্যাপালাইটিস রোগে আক্রান্ত হয়েছে । পৃথিবীর সুন্দর এই রূপ সে আর কত দিন দেখতে পাবে, সেই চিন্তায় হয়তো সে এখন ব্যাকুল।

চিকিৎসক জানিয়েছেন,অ্যানক্যাপালাইটিস ভাইরাসে আক্রান্ত পারভেজ। মস্তিষ্কের শিরা উপশিরা শুকিয়ে গেছে। নিস্তেজ হয়ে গেছে পুরো শরীর। এখন কথা বলাও প্রায় বন্ধ। এই দীর্ঘ মেয়াদী চিকিৎসা করাতে এখন আরও অন্তত ১০ লাখ টাকার প্রয়োজন।

পারভেজের বাড়ি মাগুরা জেলার সদর উপজেলার পারনান্দুয়ালী গ্রামে ।তার বাবা মোঃ রেজাউল করিম একজন দীনদরিদ্র মানুষ। কোনরকম জীবন নির্বাহ করা রেজাউল এখন সর্বস্বান্ত। ছোট্ট ছেলের চিকিৎসা করাতে সব কিছু বিক্রি করে কয়েক লাখ টাকা খরচ করেছেন। এখন তাঁর খরচ করার আর কিছুই নেই। তাই শুভাকাঙ্ক্ষী ও হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রেজাউল।

যোগাযোগ ও সহায়তা পাঠানোর ঠিকানা :

মাগুরা সংবাদ কর্তৃপক্ষ: ০১৯৭৬৬৬৬৮৯৫

ব্যাংক হিসাব : (২৬১৫৮), হিসাবধারীর নাম মোঃ রেজাউল করিম( অসুস্থ পারভেজের বাবা) , মাগুরা শাখা, ইসলামী ব্যাংক লিমিটেড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *