মন্ত্রী হচ্ছেন মাশরাফি বিন মর্তুজা!

খেলাধুলা রাজনীতি

মাগুরা সংবাদঃ

সম্প্রতি দলের সাধারণ সম্প্রাদক ওবায়েদুল কাদের বলেছেন, মন্ত্রী পরিষদ রদবদল এবং নতুনমুখ দেখা যাবে।এরপরই চাউর হচ্ছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা মন্ত্রী হচ্ছেন।

একটি বিশ্বস্ত সুত্র থেকে জানা গেছে, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হচ্ছে মাশরাফিকে।তবে পূর্ণমন্ত্রী না প্রতিমন্ত্রী নাকি উপমন্ত্রী দেয়া হচ্ছে সে বিষয়টি নিশ্চিত করতে পারেনি ওই সূত্র।

প্রথম দিকে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে মন্ত্রী করার দাবি উঠলেও চলতি বিশ্বকাপ ক্রিকেটের কারণে দায়িত্ব দেয়া হয়নি। পুনরায় মন্ত্রী সভার রদবদল এবং আকার বড় হওয়ার গুঞ্জন উঠলেই উঠে আসে মাশরাফি বিন মর্তুজার নাম।

ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। মাশরাফি বিশ্বকাপ মিশন শেষে দেশে ফিরলেই প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হচ্ছে।

তবে পূর্ণমন্ত্রী না প্রতিমন্ত্রী নাকি উপমন্ত্রী দেয়া হচ্ছে সে বিষয়টি নিশ্চিত করতে পারেনি ওই সূত্র।

মন্ত্রী পরিষদের আকার বাড়ছে এ বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চীন সফর শেষে দেশে ফিরলে এ বিষয়ে জানা যাবে।

তিনি বলেন, মন্ত্রী পরিষদ কিছুটা শাফল-রিশাফল হতে পারে। কিছু পদ পদবী খালি আছে এগুলো পূরণ হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *