মাগুরা মহম্মদপুরের গরু চুরির মামলায় ফরিদপুরের ছাত্রদল নেতার নাম

বাংলাদেশ রাজনীতি

মাগুরা সংবাদঃ

ফরিদপুরের বোয়ালমারী পৌর ছাত্রদলের আহ্বায়ক (প্রস্তাবিত কমিটি) আল আমিন মোল্লাকে গরু চুরির মামলায় আসামি করায় তোলপাড় শুরু হয়েছে। গরুর মালিক কোনও মামলা না করলেও পুলিশ উৎসাহ নিয়ে নিজেরাই বাদী হয়ে রাজনৈতিকভাবে হয়রানি করতেই এ মামলা করেছে বলে আল আমিনের পরিবারের দাবী ।

জানা গেছে, মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বাতুয়াডাঙ্গা গ্রাম হতে ২৫ মে গভীর রাতে দু’টি গরু চুরির ঘটনায় গরুর মালিকেরা কোন অভিযোগ না করলেও পরেরদিন বোয়ালমারী থানার এসআই দীপঙ্কর সান্যাল বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন। মামলায় আল আমীনের ভগ্নিপতি আব্দুল্লাহ শেখ হৃদয় (২৫), এবারের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ছোট ভাই শাহিনুজ্জামান অন্তর (১৭) ও কসমেটিক ব্যবসায়ী আলী রেজা মোল্যা (৩৬) কেও আসামী করা হয়েছে।

ছাত্রদল নেতা আল আমীন এব্যাপারে জানান, দুই মাস আগে বোয়ালমারী থানা হতে এসআই দীপঙ্কর সান্যালের একটি মোটর সাইকেল চুরির পর তাকে সেটি উদ্ধারের জন্য বলেন দীপঙ্কর। আমি কি মোটর সাইকেল চোর নাকি একথা বললে এসআই দীপঙ্কর সান্যাল ক্ষিপ্ত হয়ে তাকে মিথ্যা মামলায় হুমকি দিয়ে বলে, তোকে যে কি মামলায় ভেতরে ঢুকাবো তা তুই চিন্তাও করতে পারবি না। এ ঘটনার মাত্র ২ মাস না পেরুতেই গরু চুরির এ মামলা দেয়া হলো তার বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *