দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার ইস্টিকার ব্যাবহারকারী মাগুরার ৩ ভুয়া সাংবাদিককে গণধোলাই

বাংলাদেশ

মাগুরা সংবাদঃ

দৈনিক খবর বাংলাদেশ ও প্রেস ইস্টিকার মেরে গাড়িতে করে ঝিনাইদহে ৩ সাংবাদিক চাদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের কবলে পড়েছেন।জানা যায়,এর আগেও দৈনিক খবর বাংলাদেশের ইস্টিকার ব্যাবহারকারি বিপুল পরিমানে মাদক নিয়ে মাগুরায় ধরা পড়েছিল।

এই ৩ জন নিজেদের কখনো সাংবাদিক কখনো বা মানবাধিকার কর্মী পরিচয় দিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন প্রতারণা চালিয়ে আসছিল একটি প্রতারকচক্র। বুধবার দুপুরে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপরাইল বাজারে বিভিন্ন বেকারীরতে চাঁদাবাজির করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে তারা।
নিজেদেরকে কথিত বাংলাদেশ হিউম্যান রাইটস অ্যান্ড প্রেস সোসাইটির পরিচয় দিয়ে থাকেন এই তিন ভূয়া সাংবাদিক। স্থানীয় জনতা তাদের গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন।
গ্রেফতারকৃতরা হলো-মাগুরা জেলার আবালপুর (ইট খোলা বাজারপাড়া) গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে উজ্জল মিয়া (৪৮), মাগুরা সদর থানার সাজিয়াড়া (মাঠপাড়া) গ্রামের মৃত ইসমাঈল শেখের ছেলে ইমরান হোসেন (৩২) এবং মাগুরা জেলার সদর উপজেলার মালাঙ্গী (মাঝপাড়া) গ্রামের আরজ আলীর ছেলে মফিজুর রহমান (২৫) ।
এ সময় তাদের কাছ থেকে দামী ক্যামের, বিভিন্ন পত্রিকার ভূয়া পরিচয়পত্র, ভিজিটিং কার্ড, চ্যানেল বাংলা টিভির বুম (মাইক্রোফোন), এন্ডোরয়েড মোবাইল ফোন, চাঁদাবাজির টাকা ও তাদের ব্যবহৃত সাদা রংয়ের ঢাকা মেট্রো-গ-৩১-৫২৭৫ প্রাইভেট কার উদ্ধার করা হয়।
কালীগঞ্জ থানার এসআই দেলোয়ার হোসেন জানান, বুধবার দুপুরে উপজেলার চাপরাইল বাজারে সাদা রংয়ের একটি দামী প্রাইভেট কারে দৈনিক খবর বাংলাদেশ ও প্রেস ইস্টিকার মেরে তারা চাপরাইল বাজারের বিভিন্ন বেকারিতে প্রবেশ করে তারা নিজেদের মানবাধিকার কর্মী ও ক্রাইম রিপোর্টার দাবি করে ঐ বেকারির বিএসটিআই ও পরিবেশ অধিদপ্তরের অনুমোদন আছে কিনা তা জানতে চায়।

পরে বেকারির কারখানার ভেতরে পরিদর্শন করে বের হয়ে বেকারির মালিকদের কাছে চাঁদা দাবী করে। অন্যথায় তারা তার বেকারির বিরুদ্ধে রিপোর্ট করবে বলে হুমকি দেয়। এ সময় বাজারের জনতার সন্দেহ হলে তারা ৩ জনকেই আটক করে গনধোলায়ের পর আমাদের হাতে তুলে দে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *