শ্রীপুর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে লড়বেন রোজ খান

শ্রীপুর

মাগুরা সংবাদঃ

মতিন রহমান :

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কৃতিমুখ সাধারণ জনগণের আস্থাভাজন মোঃ তোফায়েল আহমেদ ওরফে রোজ খান উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়তে যাচ্ছেন। তিনি একজন তরুণ সমাজ সেবক ও প্রবাসী ব্যাবসায়ী। আসছে উপজেলা নির্বাচনে শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে সকল জনগণের দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।

এছাড়া তিনি বিগত কয়েক বছর যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত থেকে নেতাকর্মীদের বিভিন্ন সাংগঠনিক কর্মকান্ডের সঙ্গে একত্রে কাজ করছেন। রোজ খান (৩৩ বৎসর) শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের নলখোলা গ্রামের মোঃ সিদ্দিকুর রহমান খানের বড় ছেলে।

তিনি এই প্রতিবেদককে জানান, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে সকলের ভালোবাসা ও জনপ্রিয়তায় প্রথমবারের মত নির্বাচনে লড়তে যাচ্ছেন। তার মুল লক্ষ্য হবে সাধারণ জনগণের পাশে থেকে তাদের সেবা করা। এলাকায় মাদক নির্মুল করা সহ জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় দেশের টেকসই উন্নয়নের অগ্রযাত্রায় শরীক হয়ে দেশ ও দশের জন্য কাজ করা।

তিনি আরো বলেন, শ্রীপুর উপজেলার সন্তান হিসেবে সামাজিক দায়বদ্ধতা থেকে সকলের সেবা করতে চাই। সেইসঙ্গে যুব সমাজের অতি ঘনিষ্ঠ আস্থাভাজন এবং অতি নিকটস্থ হয়ে থাকতে চাই। নির্বাচিত হলে মাগুরা-১ আসনের এমপি মহোদয় সাইফুজ্জামান শিখরের মাগুরায় ৫০ হাজার বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃস্টি করার ঘোষণাকে বাস্তবায়ন করার লক্ষ্যে একযোগে কাজ করবেন বলেও জানান তিনি।

এদিকে শ্রীপুর উপজেলার বিভিন্ন স্থানে রোজ খানের নির্বাচনী পোস্টার ব্যানার লাগাতে দেখা গেছে। এছাড়া তার নির্বাচনে অংশ নেওয়ার ব্যাপারে শ্রীপুরের সাধারণ জনগণের পক্ষ থেকে ব্যাপক সাড়া পাওয়ার বিষয়ে উজ্জীবিত সাধারণ জনগণের মতামত পাওয়া গেছে।

উক্ত এলাকার যুব সমাজের পক্ষ থেকে শ্রীপুরের সুব্রত শুভ বলেন, রোজ খান যুব সমাজের সঙ্গে অতপ্রতভাবে জড়িত আছেন এবং তিনি আমাদের সমাজ থেকে মাদক দুর করতে খেলাধূলা সহ বিভিন্ন সাংস্কৃতিক প্রগামে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তাই আমরা ভাইস চেয়ারম্যান হিসেবে শ্রীপুরে রোজ খানকে দেখতে চাই।
স্থানীয় আওয়ামী লীগ নেতা মুক্তার হোসেন জানান, বর্তমানে শ্রীপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তোফায়েল আহমেদ ওরফে রোজ খান অনেক এগিয়ে আছেন। তার কর্মকান্ডে শ্রীপুরের জনগণ অনেক খুশি। শ্রীপুরের জনগণ একযোগে রোজ খানের পক্ষে কাজ করবে বলেও আশা ব্যাক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *