মহম্মদপুরে যশোবন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized

মাগুরা সংবাদঃ

মাগুরা মহম্মদপুর উপজেলার যশোবন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

গত ২৪ ও ২৫ জানুয়ারী বৃহস্পতি ও শুক্রবার ওই বিদ্যালয়ের ৫০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী সভা উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের সভাপতি জনাব মো. আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে দুদিন ব্যাপী এ অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের খেলা-ধুলা, কোরআন তেলাওয়াত, নৃত্য গান,গজল, ও কবিতা শেষে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-২ আসন থেকে নৌকা প্রতিকে বিজয়ী সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার।
এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. আসিফুর রহমান, মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রবিউল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মুহম্মদ আনোয়ার হোসেন,সাবেক চেয়ারম্যান আলহাজ্জ্ব রেজাউল করিম চুন্নু ও ৭নং পলাশবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. রবিউল ইসলাম প্রমূখ।
অনুষ্ঠানটির ব্যবস্থাপনায় বিদ্যালয়ের কার্যনির্বাহী পর্যদ, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ,সার্বিক সহযোগীতায় এলাকাবাসি ও ধন্যবাদান্তে ছিলেন জনাব মো. মফিজুর রহমান, প্রধান শিক্ষক যশোবন্তপুর মাধ্যমিক বিদ্যালয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *