মাগুরায়-১: আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কুতুবুল্লাহ হোসেন মিয়া (কুটি)

মাগুরা সদর রাজনীতি

মাগুরা সংবাদঃ

 

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  মাগুরা-১ আসনে মাগুরা জেলার শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি,বর্তমান শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কুতুবুল্লাহ হোসেন মিয়া (কুটি) সংসদীয় আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী।তিনি সাবেক ৩নং শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাগুরার মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করা আকবর বাহিনীর অধিনায়ক আকবর হোসেন মিয়ার ছেলে।কুতুবুল্লাহ হোসেন মিয়া (কুটি) বিভিন্ন শ্রেণী-পেশা ও দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া, সমর্থন ও সহযোগীতা চেয়েছে।

প্রচার-প্রচারণা ও উঠান বৈঠকে তিনি নির্বাচনী এলাকার জনসাধারণের কাছে বলেন, তিনি মনোনয়ন প্রত্যাশা করে উন্নয়নের প্রতীক নৌকার পক্ষে ভোট চাইতে এসেছেন। তিনি সকলকে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানান।

এছাড়াও তিনি অঙ্গীকার প্রকাশ করে বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিজয়ী হবেন এবং তিনি তার সকল যোগ্যতা ও দক্ষতা দিয়ে নির্বাচনী এলাকার অবহেলিত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করবেন।

তিনি বলেন, যে কেউ মনোনয়ন চাইতেই পারে তবে দল থেকে যাকেই মনোনয়ন দেয়া হবে তিনি তার পক্ষে কাজ করার জন্য সকল নেতা ও কর্মী-সমর্থকদের প্রতি আহবান জানান। তিনি আরও বলেন, মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে তিনি নির্বাচনী এলাকাবাসিকে সঙ্গে নিয়ে শিক্ষা বিস্তার, মাদক মুক্ত, শতভাগ স্যানিটেন, বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা ও সকলের সমঅধিকার নিয়ে কাজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *