মাগুরা শ্রীপুরে সড়কে ঝরলো শিশু সাবিতের প্রান

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা)প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে সাবিত মল্লিক (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঈদের দিন শনিবার বিকাল ৫ টার দিকে উপজেলার গোয়ালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত সাবিত মল্লিক গোয়ালপাড়া গ্রামের পলাশ মল্লিকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, ঈদের দিন শনিবার বিকাল ৫ টার দিকে শিশু সাবিত তার চাচীর সাথে গোয়ালপাড়া সরকারি বিদ্যালয়ের সামনে শ্রীপুর-লাঙ্গলবাঁধ সড়কের উপর দাড়িয়ে ছিলো। এ সময় লাঙ্গলবাঁধের দিকে যাওয়া বেপরোয়া মোটরসাইকেলের তাকে ধাক্কা দিলে রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নেওয়া হয়৷ অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হলে সোমবার সকাল ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে শ্রীপুর থানায় মৃত সাবিত মল্লিকের দাদা দাউদ আলী মল্লিক বলেন, মোটরসাইকেল গতি ছিল বেপরোয়া। উল্টো পাশে এসে মোটরসাইকেলটি শিশুটিকে আঘাত করে।আঘাত করার পর গাড়ি টান দিলে পেছনে বসে থাকা দু’টি মেয়ের মধ্যে একজন পড়ে যাই। পরে তার কাছ থেকে মোটরসাইকেল চালক উপজেলার বরিশাট গ্রামের গোলাম রব্বানি মোল্যার ছেলে সোহরাবীল সোহান বলে জানা যায়। পরে আমি বাদী হয়ে শ্রীপুর থানায় তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিই। আমরা সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত সোহরাবীল সোহান বলেন, আমি লাঙ্গলবাঁধের দিকে মোটরসাইকেলে যাচ্ছিলাম। হঠাৎ বাচ্চাটি দৌঁড় দিয়ে এসে আমার গাড়ির সাথে এসে বেঁধে যাই।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিশারুল ইসলাম বলেন, এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.