মাগুরা শ্রীপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরের চর গোয়ালপাড়া স্কুল মাঠে ক্রিকেট খেলা খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার মূল আসামিসহ ২ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

মঙ্গলবার সকালে শ্রীপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ বিশারুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, মাগুরা জেলার সুযোগ্য পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজার সার্বিক দিক নির্দেশনায় শ্রীপুর থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলায় আসামীদের সনাক্ত করতে সক্ষম হয়। এরপর সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে মামলার মুল আসামি আরিফুল ইসলাম পরশ খাঁন ও আরেক আসামি সুরুজ খানকে আত্মীয়ের বাসা থেকে গ্রেফতার করা হয়। বর্তমানে আসামিরা থানা হেফাজতে রয়েছে। তাদেরকে বিচারের নিমিত্তে আদালতের প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ মার্চ বিকালে চর গোয়ালপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে ক্রিকেট খেলার সময় বাক-বিতন্ডের জেড়ে আসামী আরিফুল ইসলাম পরশ (১৮), নিহত মোঃ আলহাজ্ব শেখ (১৭) কে মারপিট করলে গুরুতর আহত অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা নবীর আলী শেখ বাদী হয়ে শ্রীপুর থানায় অভিযুক্ত ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলো, উপজেলার চর গোয়ালপাড়া সুরুজ খান (৪৪), পরশ খাঁন (১৮), মোঃ জামাল উদ্দিন খান (৫৫), মোঃ জামিরুল খাঁন (৫৭)।

Leave a Reply

Your email address will not be published.