মাগুরা শ্রীপুরে বরযাত্রীর আগে খেতে না দেওয়ায় হামলায় নারীসহ আহত ৪

শ্রীপুর

মাগুরা সংবাদ:
শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে বরযাত্রীর আগে খেতে না দেওয়ায় অতর্কিত হামলায় নারী ও শিশুসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছে। রোববার সকালে উপজেলার সব্দালপুর ইউনিয়নের তারাউজিয়াল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত রওশন শেখ (৫০), রেখা বেগম (৪০), সুমাইয়া খাতুন (১৮) ও ইব্রাহিম (১০) শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত সুমাইয়া খাতুন বলেন, আমার বিয়ের বরযাত্রী খাওয়ানোর আগে আমার চাচাদের খেতে না দেওয়ায় এবং আমার বাবা উপজেলা আওয়ামী লীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক আনিচুর রহমান কনকের দলে চলে যাওয়ায় খোকন শেখ, বাবুল শেখ, সেকেন শেখ, নারুল শেখ, সাহেব শেখ, সালেহীন শেখ, হাবিবুল্লাহ শেখসহ ২০ থেকে ২৫ জন আমাদের উপর অতর্কিত হামলা করে। তারা সাবেক ইউপি সদস্য জহুরের দল করে।

এ বিষয়ে অভিযুক্ত সেকেন শেখ বলেন, বরযাত্রীর আগে খাওয়ানোর ঘটনাটা অনেক আগের। আর কনক ও জহুর একই দলের। মূলত রওশন শেখ ওইদিন সকালে আমাদের গালিগালাজ করে এবং আমার ভাতিজা হাবিবুল্লাহকে মারধর করে এ ঘটনার পর মারামারির ঘটনা ঘটেছে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশারুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.