মাগুরা শ্রীপুরে ১৪’শ পিচ ইয়াবাসহ আটক ২

শ্রীপুর

মাগুরা সংবাদ:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মাগুরার শ্রীপুরে মাগুরা গোয়েন্দা শাখা (ডিবি) কতৃক মাদক বিরোধী অভিযানে ১৪’শ পিচ ইয়াবাসহ ২ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আটককৃতরা হলো মাগুরার শ্রীপুর উপজেলার নোহাটা গ্রামের মিজানুর রহমানের ছেলে রাব্বি শেখ (২৫) এবং একই উপজেলার সোনাতুন্দী গ্রামের আবুল কালাম বিশ্বাসের ছেলে তাহিদ বিশ্বাস (২২)।

পুলিশ জানান, মাদকের বিরুদ্ধে মাগুরা জেলা পুলিশ সুপারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই নিরস্ত্র কৃষ্ণ কমল রায়, এএসআই হাসানুজ্জামান, এএসআই বিপ্লব হোসেন, এএসআই জহুরুল ইসলাম, এএসআই মাধব চন্দ্র ঘোষ ও ফোর্সের সমন্বয়ে একটি চৌকস টিম কর্তৃক মঙ্গলবার ১২ টা ১৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানাধীন ওয়াবদা বাজারস্থ মাগুরা-ঢাকা মহাসড়কের পূর্ব পার্শ্বে সৌদিয়া বাস কাউন্টারের সামনে হইতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। বিশেষ কায়দায় আসামিদের পায়ে এ্যাংলেটে রক্ষিত ১৪’শ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাদের আটক করা হয়।

এ বিষয়ে মাগুরা (ওসি) ডিবি সৈয়দ মোশাররফ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.